এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

৪৮ ঘণ্টা পর তালা খুলল না.গঞ্জ আ.লীগ কার্যালয়ের

Daily Jugabheri
প্রকাশিত ১৯ ফেব্রুয়ারি, সোমবার, ২০২৪ ০৩:৫২:৪২
৪৮ ঘণ্টা পর তালা খুলল না.গঞ্জ আ.লীগ কার্যালয়ের

যুগভেরী ডেস্ক :::  নারায়ণগঞ্জে কমিটি নিয়ে ক্ষোভের জেরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে তালা দেওয়া হয়। ৪৮ ঘণ্টা পর সেই তালা খুলে কার্যালয়ে প্রবেশ করেছেন ক্ষুব্ধ নেতাকর্মীরা।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কার্যালয়ে তালা খুলে প্রবেশ করেন নেতাকর্মীরা। এর আগে ৪৮ ঘণ্টায় সেখানে উপস্থিত হননি মহানগর আ.লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ কেউই।

জানা যায়, শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত মহানগর আ.লীগ কার্যালয়ে তালা লাগিয়ে দেন পদবঞ্চিতরা। একইসঙ্গে সেদিন মহানগর আ. লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিত নেতাকর্মীরা শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কার্যালয়ে এসে তালা লাগিয়ে দেন। এ সময় তারা ঘোষিত ওয়ার্ড কমিটি ভুয়া ও সেখানে যোগ্যদের বঞ্চিত করা হয়েছে বলে দাবি করা হয়। পরে নেতাকর্মীরা সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে স্লোগান দেন এবং তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এদিকে রোববার বিকেলে তালা খোলার পর জানতে চাইলে সাব্বির আহমেদ সাগর বলেন, উপরের নির্দেশে ও আশ্বাসে আজ তালা খুলে দেওয়া হয়েছে।

গত ১২ ফেব্রুয়ারি রাতে মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন। এরপর থেকে বিভিন্ন ওয়ার্ডে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন নেতাকর্মীরা।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন