এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জাতীয় প্রতিবন্ধী ফোরামের সাবেক সভাপতি একুশে পদকপ্রাপ্ত সাইদুলকে জিডিএফ’র সবংর্ধনা

Daily Jugabheri
প্রকাশিত ০৩ অক্টোবর, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:০৫:২৫
জাতীয় প্রতিবন্ধী ফোরামের সাবেক সভাপতি একুশে পদকপ্রাপ্ত সাইদুলকে জিডিএফ’র সবংর্ধনা

যুগভেরী ডেস্ক ::: জাতীয় প্রতিবন্ধী ফোরামের সাবেক সভাপতি ও অন্ধ শিক্ষা ও পুনর্বাসন উন্নয়ন সংস্থা (বার্ড)’র নির্বাহী পরিচালক দৃষ্টি প্রতিবন্ধী মোঃ সাইদুল হক সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ একুশে পদক লাভ করায় তাঁর সম্মানে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন এর উদ্যোগে গতকাল ৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ’র কার্যালয়ে এক সবংর্ধনা অনুষ্ঠিত হয়।
গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশনের সহ সভাপতি এডভোকেট মোঃ রাকিব আলীর সভাপতিত্বে ও জিডিএফ’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খানের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন অন্ধ শিক্ষা ও পুনর্বাসন উন্নয়ন সংস্থা (বার্ড)’র নির্বাহী পরিচালক মোঃ সাইদুল হক। স্বাগত বক্তব্য রাখেন জিডিএফ’র কোষাধ্যক্ষ সৈয়দ আলমগীর হোসেন। উপস্থিত ছিলেন প্রতিবন্ধী নাগরিক পরিষদ সিলেটের কোষাধ্যক্ষ শারমিন আক্তার রেবা, জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক বায়জিদ শিপন ও জয়দ্বীপ রায়, সুপার ভাইজার রায়হান খান। এছাড়াও অভিভাবক ও প্রতিবন্ধী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে সবংর্ধনা ও উত্তরিয় প্রদান করা হয়। শেষে প্রতিবন্ধী শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে একুশে পদকপ্রাপ্ত মোঃ সাইদুল হক বলেন, প্রতিবন্ধী মানুষের জীবন মান উন্নয়নে সিলেটে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন সুনামের সাথে কাজ করে যাচ্ছে। জিডিএফ’র প্রতিষ্ঠাতা বহুমুখী প্রতিভার অধিকারী মরহুম রজব আলী খান নজীব এর হাতে গড়া সংগঠনের মাধ্যমে সিলেটের প্রতিবন্ধীরা উপকৃত হচ্ছেন। তিনি রজব আলী’র কর্মকান্ডকে অনুসরণ করে প্রতিবন্ধী ও সামাজিক সংগঠনগুলোকে এক যোগে কাজ করার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন