এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শেখ হাসিনার ফাঁসির দাবিতে ২৭নং ওয়ার্ড শ্রমিকদলের বিক্ষোভ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ২০ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ২০:৪৫:৩৯
শেখ হাসিনার ফাঁসির দাবিতে ২৭নং ওয়ার্ড শ্রমিকদলের বিক্ষোভ মিছিল

যুগভেরী ডেস্ক ::: বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্রদের গণহত্যার দায়ে পতিত স্বৈরাচার শেখ হাসিনা ও তার দোসরদের ফাঁসি ও বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে ২৭নং ওয়ার্ড শ্রমিক দলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৫টার দিকে নগরীর ২৭নং ওয়ার্ডের বিসিক ১নং গেইটে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৭নং শ্রমিকদল নেতা খালেদ আহমদ এর সভাপতিত্বে ও হানিফ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও ২৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, ২৭নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মিনার আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, আলী নেওয়াজ খান তুহিন, শ্রমিকদলনেতা জামিল আহমদ, তোফায়েল আহমদ, আবুল হোসেন, দুলাল আহমদ, অন্তর আহমদ, জুমন আহমদ, আবু হানিফ, উজ্জল আহমদ, রুহুল আহমদ প্রমুখ৷

প্রধান অতিথির বক্তব্যে ২৭নং ওযার্ড বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী প্রশাসন দেশে ১৭বছর হামলা, মামলা, গুম, খুন সহ সব ধরনের নৈরাজ্য করেছিল৷ বিএনপির ৭শত নেতাকর্মীকে গুম করে রেখেছে। হয়রানির জন্য লক্ষ লক্ষ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথা মামলা দায়ের করা হয়েছিল৷ এবং কথায় কথায় গুলি করে মানুষ হত্যা করে রক্তের হোলি খেলায় মেতে উঠেছিল। এই অবস্থায় ছাত্র জনতার গণ-অভ্যুত্থানের শেখ হাসিনাসহ মন্ত্রী এমপি সবাই পালিয়ে গেছে। সকল গুম ও খুনের ঘটনায় শেখ হাসিনা ও তার দোসরদের বিচার করে ফাঁসি কার্যকর করার জোর দাবি জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন