এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজনগরে বন্যাদুর্গতদের মধ্যে স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম জিলানীর নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২৭ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ০৯:১২:৪৩
রাজনগরে বন্যাদুর্গতদের মধ্যে স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম জিলানীর নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ

যুগভেরী ডেস্ক ::: স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানী বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুঃখ দুর্দশা লাগবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। তিনি বলেন ভারতীয় পানি আগ্রাসনের কারনে সৃষ্ট ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তরা আমাদের আপনজন। তাদের এই সংকটময় মুহূর্তে দায়িত্ববোধ থেকে আপনজন হিসাবে আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই মহতি প্রয়াস অব্যাহত থাকবে।

২৬ আগস্ট সোমবার দিনভর মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার তারাপাশা এলাকায় বন্যাদুর্গতদের মধ্যে নগদ টাকা, শাড়ি, লুৃঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ কালে স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম জিলানী উপরোক্ত কথাগুলো বলেন।
মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে নৌকা যোগে ও সাতার কেটে পানিবন্দি মানুষের ঘরে ঘরে খাবার সামগ্রী, নগদ টাকা, শাড়ি, লুৃঙ্গি পৌঁছে দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর জন্য দোয়া চাইলে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন।
দিনভর এ কর্মসুচিতে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডাঃ জাহিদুল কবির, শিল্প বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বিপ্লব,সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, সদস্য সচিব শাকিল মোর্শেদ, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিএম মুক্তাদির রাজু, সদস্য সচিব আহমদ আহাদ,হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ মুশফিক আহমদ, সদস্য সচিব এমদাদুল হক ইমরান, বিএনপি নেতা জাকারিয়া আরপিন ফয়সল, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল মুনিম, আলী মোঃ নুরুল হুদা দিপু, দেলোয়ার হোসেন চৌধুরী, তোফায়েল চৌধুরী উজ্জ্বল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবুল কালাম সাহেদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন