এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে: সুব্রত পুরকায়স্থ

Daily Jugabheri
প্রকাশিত ১৩ জুলাই, শনিবার, ২০২৪ ০০:০৭:৪৭
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে: সুব্রত পুরকায়স্থ

যুগভেরী ডেস্ক ::: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। সিলেটে বন্যা শুরু হওয়ার পর থেকেই বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠনটি অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করছে।
তিনি গত শুক্রবার (১২ জুলাই) নগরীর আরামবাগ এলাকায় ২৭ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জুবায়ের খান-এর উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েসের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এডভোকেট রাফিকুল ইসলাম রাফি, আব্দুল মতিন খান মিটু, সুব্রত তালুকদার, তানবীর হোসেন মোল্লা, জুনায়েদ হোসেন খান লিমন, আরাফাত হোসেন চৌধুরী আকাশ, এস এ মিজান, সাফায়াত হোসেন, সাহান ভুইয়া, তাহের হোসেন, হাবিবুর রহমান, শিমুল আহমেদ, সালমান আহমেদ, মহসিন আহমেদ, কামরুল আহমেদ, শরিফ আহমেদ, শাওন আহমেদ, কাদির আহমেদ, মো আশরাফুল আলম শাওন, আরিফ আহমেদ, তাহমিদ আহমেদ, আব্দুল করিম, জাহিদ হাসান, জনি দাস, দুর্জয় আহমেদ সানি, সাদিন আহমেদ, রিদয় আহমেদ, শাকিল খান, গোবিন্দ চন্দ, তাসরিকুল ইসলাম লামি, শাহরিয়ার ইসলাম, মো আল আমিন, নীল দাস, আতাউর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন