এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত ২৩ এপ্রিল, মঙ্গলবার, ২০২৪ ১৯:২৯:১১
প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার মানববন্ধন

প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল ৪টায় সিলেট নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিএনপি-জামাতের পলাতক দুশররা বিদেশের মাটিতে বসে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামের মাধ্যমে “নিরাপদ বাংলাদেশ চাই” সংগঠনের সদস্যরা বিভিন্ন অপপ্রচার করার প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, অপপ্রচারকারী শামীমুল হক, মুসলিম খান, তাহমিদ হোসেন খান, নাসির হোসাইন অপু, মো. অহিদুল ইসলাম, মাহফুজ আহমদ চৌধুরী, তারেক হাসান, নাজমুল আহমেদ মিনহাজ, রফিক আহমেদ, জাহিদ আহমদ, জাবের হোসাইন, মো. আব্দুল হামিদ শিমুল ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে সরকারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তারা সরকারের উন্নয়ন দেখে এই মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা প্রবাসে সফরে গেলে সেখানে তারা প্রতিবাদ মূখর হয়ে উঠে। জামায়াত-বিএনপির দুশর হয়ে তারা বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি নষ্ট করছে।
বক্তারা আরো বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে দেশবিরোধী একটি চক্র ষড়যন্ত্র করছে। দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে তৎপর দেশি-বিদেশি চক্রের ব্যাপারে সরকারকে সতর্ক থাকতে হবে। যারা বিদেশে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে বিভিন্ন সময় অপপ্রচার চালায় তাদের ইন্টারপোলের মাধ্যমে গ্রেপ্তার করে দেশে নিয়ে আসতে হবে এবং “নিরাপদ বাংলাদেশ চাই” সংগঠনটিকে নিষিদ্ধ করা দাবি জানানো হয়।
বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলার সহ সভাপতি মাসুম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমন ইবনে সাম্রাজের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নর্থইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি দিপরাজ দাস দিপায়ন, সাধারণ সম্পাদক কাজী ইমন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক আফজল আহমেদ শুভ, নর্থইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা হৃদয় আহমেদ।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আরিফ আহমেদ, তাহিদ আহমেদ, সাহেদ আহমেদ, রাসেল আহমেদ, হুসামা হাসাইন, মারুফ আহমেদ, নাইম আহমেদ, মাসুদ আহমেদ সহ শতাধিক নেতাকর্মী। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন