এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিসিকের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার : প্রতারিত না হওয়ার আহবান

Daily Jugabheri
প্রকাশিত ১৬ মার্চ, শনিবার, ২০২৪ ২৩:১১:১৮
সিসিকের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার : প্রতারিত না হওয়ার আহবান

সিলেট সিটি কর্পোরেশন ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা করা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিজ্ঞপ্তিটি দেখিয়ে মোবাইলে এসএমএস দিয়ে অনেকের কাছে টাকা চাওয়া হচ্ছে। এরকম কোন বিজ্ঞপ্তি সিসিক দেয়নি এবং প্রচারিত বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া বলে নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

তিনি জানান, সিলেট সিটি কর্পোরেশনের লোগো ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রচার করা হচ্ছে তা সিলেট সিটি কর্পোরেশনের নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ ভূয়া।

তিনি আরও জানান, বিজ্ঞপ্তিতে ফাহিমা ইয়াসমিন নামের যে সচিবের নাম ব্যবহার করা হয়েছে তিনি বর্তমানে সিসিকে কর্মরত নন। বিগত ৩১/১২/২০২৩ ইং তারিখে তিনি অবসরে চলে যান। সিলেট সিটি কর্পোরেশনের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্যে প্রনোদিতভাবে মিথ্যা নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে।

বিজ্ঞপ্তিটি দেখে কেউ প্রতারিত না হওয়ার আহবান জানিয়ে জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর জানান, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির সাথে জড়িতদের আইনের আওতায় আনতে ইতিমধ্যে পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন