এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে যুবক খুন

Daily Jugabheri
প্রকাশিত ০৫ মার্চ, মঙ্গলবার, ২০২৪ ১৮:৩৫:০৮
আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে যুবক খুন

যুগভেরী ডেস্ক ::: আদালাতে হাজিরা দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক জুনেদুল ইসলাম বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের কলমপুর গ্রামের কনাই মিয়ার ছেলে। এই ঘটনায় তার ভাই জাহেদুল ইসলামও আহত হয়েছেন। তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মামলায় হাজিরা দিতে সিএনজিচালিত অটোরিকশায় সিলেটে আদালতে যাচ্ছিলেন জুনেদুল ইসলাম ও তার ভাই জাহেদুল ইসলাম। অটোরিকশাটি ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের রুকনপুর গ্রামে পৌঁছামাত্র প্রতিপক্ষের লোকজন তাদের গাড়িটি আটকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলায় চালান। হামলায় ঘটনাস্থলেই জুনেদুল ইসলাম মারা যান।

এ সময় গুরুতর আহত হন তার ভাই জাহেদুল ইসলাম। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ থানা পুলিশ।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোসাইন বলেন, দু’পক্ষের বাড়ি বালাগঞ্জ উপজেলায়। মামলার হাজিরা দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন