এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে চাকরী উৎসব রোববার

Daily Jugabheri
প্রকাশিত ২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার, ২০২৪ ২০:৩৮:১৯
সিলেটে চাকরী উৎসব রোববার

সিলেটের শিক্ষার্থী/চাকরিপ্রার্থীদের চাকরি প্রদানের লক্ষে দীর্ঘদিন ধরে কর্মরত প্রতিষ্ঠান জার্নিমেকারজবস আগামী ৩ মার্চ, রোববার নগরের হাফিজ কমপ্লেক্সে আয়োজন করতে যাচ্ছে জব ফেয়ার।  এই উৎসবে দেশের বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান উপস্থিত থাকবে।

 

একদিন ব্যাপী এই আয়োজনে, অনলাইনে আবেদন করা চাকরীপ্রার্থীদের মধ্য থেকে ইন্টারভিউ নেওয়া হবে, এবং যোগ্য প্রার্থীদের শূন্য পদে চাকরিতে নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদন করা যাবে ১ মার্চ, ২০২৪ (রাত ১১:৫৯ টা পর্যন্ত)।

 

চাকরিপ্রার্থীরা জার্নিমেকার জবস এর ওয়েবসাইট www.journeymakerjobs.com  ভিজিট করে চাকরিতে আবেদন করতে পারবে। আবেদন করার জন্যে জার্নিমেকার জবসে প্রার্থীদের একটি জবসিকার অ্যাকাউন্ট থাকতে হবে। জব ফেয়ারে সিলেটের যে কোন প্রতিষ্ঠানের শিক্ষার্থী/চাকরিপ্রার্থীদের অংশগ্রহণ করতে পারবেন।

 

এই আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে আছেন ইয়েস এসোসিয়েট, গোল্ড স্পন্সর এডুকেশনএট, সিল্ভার স্পন্সর কার্নিভাল ইন্টারনেট, জিয়ন লিংক, অর্কিড এসোসিয়েট এবং গ্লোবাল এডুকেশন এন্ড ক্যারিয়ার কন্সালটেন্ট, হসপিটালিটি পার্টনার হিসেবে আছেন নাজিমগড় রিসোর্ট, হেল্থকেয়ার পার্টনার হিসেবে আছেন ইম্পেরিয়াল হসপিটাল, গ্রান্ড বাফেট আছেন ফুড পার্টনার হিসেবে, ইভেন্ট পার্টনার হিসেবে আছেন ক্যানভাস ডেকোর, ফটোগ্রাফি পার্টনারে আছেন ক্রিস্টাল ক্যানভাস, ডিজিটাল মার্কেটিং পার্টনার হিসেবে আছেন লিলিপুট ডিজিটাল এবং বিডিএপ্স আছেন কমিউনিকেশন  এন্ড এঙ্গেজমেন্ট পার্টনার হিসেবে ।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন