এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

হযরত শাহ মীর (র.) শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতির সংবর্ধনা

Daily Jugabheri
প্রকাশিত ২১ অক্টোবর, সোমবার, ২০২৪ ১৭:২০:৫২
হযরত শাহ মীর (র.) শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতির সংবর্ধনা

যুগভেরী ডেস্ক :::

হযরত শাহ মীর (র.) শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সদস্য ডা. লোকমান উদ্দিনের স্বপরিবারে যুক্তরাষ্ট্রে গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শুক্রবার রাতে সমিতির শাহী ঈদগাহস্থ অস্থায়ী কার্যালয়ে সমিতির সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শহীদুর রহমানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ডা. লোকমান উদ্দিনকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সমিতির নেতৃবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি ডা. লোকমান উদ্দিন, সমিতির সিনিয়র সহ-সভাপতি ডা. মোস্তফা আহমদ আজাদ ( মাদানি), সহ-সভাপতি মোহাম্মদ জাবেদ আহমদ, বিপ্লব দেব ও মাসুদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল হাসান ও মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, অর্থ সম্পাদক মোহাম্মদ মিলাদ হোসেন, প্রচার সম্পাদক দেলওয়ার আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ জুয়েল আহমদ, অফিস সম্পাদক মোঃ মহসিন আহমদ, নির্বাহী সদস্য আসাদ আহমদ, মোহাম্মদ এজাজুল হক নবীন ও আকতার হোসেন প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা আমাদের দেশের রেমিটেন্স যোদ্ধা। প্রবাসীরা রাষ্ট্রের অর্থনৈতিক খাতের চালিকা শক্তি। তাদের পাঠানো কষ্টার্জিত বৈদেশিক মুদ্রায় আমাদের রাষ্ট্রের অর্থনৈতিক খাত জোরদার হয়। ডা. লোকমান উদ্দিনের যুক্তরাষ্ট্রে যাত্রার শুভকামনা করে বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, তিনি শাহী ঈদগাহ তথা সিলেটের উন্নয়নে প্রবাসে থেকে ভূমিকা রাখবেন। বক্তারা লোকমান উদ্দিনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন