এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার কম্পিউটার কোর্সের সনদ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২১ অক্টোবর, সোমবার, ২০২৪ ১৫:৪৯:১৯
হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার কম্পিউটার কোর্সের সনদ বিতরণ

যুগভেরী ডেস্ক :::

হলি আর্ট যুব সংস্থার উদ্যোগে কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্সের ১৯ (ক) ও ১৯ (খ) তম কম্পিউটার অ্যাপ্লিকেশন ব্যাচের প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত ১৯ অক্টোবর শনিবার বেলা ১১টায় গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের পাঁচমাইলস্থ বরায়া উত্তরভাগে (সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর পাশে) পিয়ারা শপিং সেন্টারের ২য় তলায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
হলি আর্ট যুব সংস্থার প্রতিষ্ঠাতা, উদ্যোক্তা ও যুব সংগঠক বিভাগীয় পদকপ্রাপ্ত আশফাক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লতিফা-শফি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আমিরুল আলম খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর ও মানবসম্পদ আঞ্চলিক কেন্দ্র সিলেটের সহকারী পরিচালক মোঃ ফখরুজ্জামান।
হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার পরিচালক সুফিয়ান জালালী’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাব সভাপতি রুবেল আহমদ, আইসিটি ইন্সট্রাক্টর ছাকিব আহমদ, বিশু দাস, হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার অ্যাম্বাসেডর রায়হান আহমদ, সামাদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন রিসাদ আহমদ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন হানিফা আব্বাস, রুব্বাইয়া আলম ইভা, সালমা বেগম।
অনুষ্ঠানে ১৯ (ক) তম ব্যাচের প্রশিক্ষণার্থী হানীফা আব্বাস, রিশাদ আহমদ, রিপা বেগম, নীলা মিত্র ও ১৯ (খ) তম ব্যাচের প্রশিক্ষণার্থী সালমা বেগম, মীম আক্তার, সাহেনা বেগম, রুবাইয়া ইভা এর হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মোঃ আমিরুল আলম খান বলেন, দক্ষ মানব শক্তি গড়ে তোলতে প্রশিক্ষণের বিকল্প নেই। প্রশিক্ষণ গ্রহণ করার মাধ্যমে বেকারত্ব দূর ও নিজেকে স্বাবলম্বী করা যায়। বিশে^র সাথে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিতে প্রথম হাতিয়ার হচ্ছে কম্পিউটার। তাই দেশের নতুন প্রজন্মকে কম্পিউটার বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। তিনি বেকারত্ব দূর করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যুব সমাজকে বাস্তবমুখী প্রশিক্ষণ গ্রহণ করার আহবান জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন