এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ

Daily Jugabheri
প্রকাশিত ১৮ অক্টোবর, শুক্রবার, ২০২৪ ১৯:৩৮:১৯
সিলেটে বিজিবি’র হাতে মোটরসাইকেলসহ ৩৪ লাখ টাকার চোরাই মালামাল জব্দ

যুগভেরী ডেস্ক :::

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-১৯ এর অভিযানে সিলেটের কানাইঘাট ও জৈন্তাপুরের কয়েকটি সীমান্ত এলাকা থেকে মোটরসাইকেল ও মাদকদ্রব্যসহ বিভিন্ন ধরনের চোরাই পণ্য জব্দ করা হয়েছে। বুধবার থেকে শুক্রবার (১৬ থেকে ১৮ অক্টোবর) পর্যন্ত অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করে বিজিবি। বিজিবি-১৯ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার (১৮ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে তাদের সোনারখেওর বিওপি’র একটি টহল দল সিলেট জেলার কানাইঘাট উপজেলার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে মিকিড়পাড়া নামক স্থান হতে মালিকবিহীন ৪৯৫ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে। এসবের বাজারমূল্য আনুমানিক ১ লাখ ৯৮ হাজার টাকা।

শুক্রবার সকাল ১০টার দিকে জৈন্তাপুর বিওপি’র একটি টহল দল উপজেলার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে চাংগিল নামক স্থান হতে ৪ হাজার ২৮০টি ভারতীয় চশমা জব্দ করে। এসবের বাজারমূল্য আনুমানিক ১২ লাখ ৮৪ হাজার টাকা। এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে সোনারখেওর বিওপি’র একটি দল কানাইঘাট উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী ভাল্লুকমারা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১ টি ভারতীয় ইয়ামাহা (R-১৫) মোটরসাইকেল জব্দ করে। যার বাজারমূল্য ৫ লাখ ৬০ হাজার টাকা।

 

একই দিন ভোর ৫টার দিকে লোভাছড়া বিওপি’র একটি দল কানাইঘাট উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী বাগানবাজার নামক স্থান থেকে মালিকবিহীন অবস্থায় ২০ ফুট ভারতীয় কাঠ জব্দ করে। যার মূল্য ৩০ হাজার টাকা।

এছাড়া বুধবার (১৬ অক্টোবর) সকাল ৭টার দিকে জৈন্তাপুর বিওপি’র একটি টহল দল উপজেলার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী চাংগিল নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২ হাজার ২৫০ কেজি ভারতীয় চিনি এবং ১ টি ডিআই পিকআপ জব্দ করে। এসবের মূল্য ১৩ লাখ ৩৭ হাজার ৫০০ টাকা। আটককৃত মালামালের সর্বমোট মূল্য ৩৪ লাখ ৯ হাজার ৫০০ টাকা। জব্দকৃত মালামাল নিকটস্থ শুল্ক গুদামে জমা করেছে বিজিবি।

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন