এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

স্কলার্সহোম মেজরটিলা কলেজে এবারের এইচএসসিতে ১০৬ টি জিপিএ-৫ সহ অনবদ্য ফলাফলের ধারা অব্যাহত

Daily Jugabheri
প্রকাশিত ১৫ অক্টোবর, মঙ্গলবার, ২০২৪ ১৬:০২:২৭
স্কলার্সহোম মেজরটিলা কলেজে  এবারের এইচএসসিতে ১০৬ টি জিপিএ-৫ সহ অনবদ্য ফলাফলের ধারা অব্যাহত

যুগভেরী ডেস্ক :::

স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে ২০২৪ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় বাংলা ও ইংরেজি ভার্সনে মোট ৩১৫ জন শিক্ষার্থীর মধ্যে ১০৬ জন জিপিএ-৫, ও ১৪৫টি এ গ্রেডসহ অনবদ্য ফলাফল করেছে। সন্তোষজনক ফলাফল করায় ছাত্র-ছাত্রী, অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।
রেজাল্ট প্রকাশের সাথে সাথেই কলেজে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। এসময় উপস্থিত শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ফলাফল ঘোষণা করেন কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ মহোদয় প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ, শিক্ষকমণ্ডলী, অভিভাবকসহ সবাইকে ধন্যবাদ জানান এবং অর্জিত ফলাফল ধরে রেখে ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জন করতে বদ্দপরিকর। তিনি প্রতিষ্ঠান পরিচালনায় সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
যাত্রালগ্ন থেকেই স্কলার্সহোম মেজরটিলা কলেজ বৃহত্তর সিলেটের শিক্ষায় সাড়া জাগিয়েছে। অসাধারণ ফলাফল, কো-কারিকুলার অ্যাকটিভিটিজ, নিয়মানুবর্তিতা ও শৃঙখলাবোধে স্কলার্সহোম এক রোল মডেল বিদ্যাপীঠ।
সুদক্ষ অধ্যক্ষ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, আন্তরিক পরিচালনা পর্ষদসহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের সমৃদ্ধ ভিত্তি ও বিশ্বায়নের পৃথিবীতে যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্দ পরিকর।
প্রতিষ্ঠানে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শ্রেণিকক্ষ, সমৃদ্ধ পাঠাগার, উন্নত সাইন্স ও কম্পিউটার ল্যাব, সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান।
দৃষ্টিনন্দন এ ক্যাম্পাস আপনার সন্তানের জন্য হতে পারে একটি আদর্শ বিদ্যা শিক্ষার প্রতিষ্ঠান।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন