এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

Daily Jugabheri
প্রকাশিত ০৩ অক্টোবর, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:০৭:৪৫
নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

যুগভেরী ডেস্ক ::: যুক্তরাজ্যভিত্তিক বহুল পরিচিত মানবাধিকার সংগঠন ‘নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত সোমবার ইষ্ট লন্ডনের তাড়াতাড়ি বেনকুইয়েটিং হলে উক্ত অভিষেক অনুষ্ঠিত হয়।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি মুসলিম খানের সভাপতিত্বে, নবনির্বাচিত সেক্রেটারী তাহমিদ হোসেন খান ও সিনিয়র সহকারী সেক্রেটারী আরিফ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন টাওয়ার হ্যামলেটের স্পিকার ব্যারিস্টার সাইফ উদ্দীন খালেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্লোবাল বাংলাদেশী এলায়ান্স ফর হিউম্যান রাইটস-এর চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম লিটন, আমার দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মজলুম সাংবাদিক ওলীউল্লাহ নোমান, এনবিসি ইউকের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপি সহ-সভাপতি আশিকুর রহমান আশিক।
মানবাধিকার কর্মী মো: আবদুল্লাহ-এর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে সুচীত ও দুই পর্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানের ২য় পর্বে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটির নাম ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর সভাপতি শাহরিয়ার আলম শিপার।

নতুন কমিটির সভাপতি পদে মুসলিম খান, সেক্রেটারী তাহমিদ হোসেন খান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আসয়াদুল হক, সহ সভাপতি আলী হোসাইন, আমিনুল ইসলাম মুকুল, সাংগঠনিক সম্পাদক বিলাল আহমদ, সিনিয়র সহ-সেক্রেটরী আরিফ আহমদ, সহকারী সেক্রেটারী রায়হান আহমদ, অর্থ সম্পাদক অহিদুল ইসলাম, অফিস সম্পাদক মো: মিফতা উদদীন, মহিলা সম্পাদিকা পদে সাথী আক্তারকে মনোনীত করে ২৩১ সদস্য বিশিষ্ট নুতন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ছাতক উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা আহমদ ন্যান্সি, উপদেষ্টা ও সাবেক সভাপতি শামীমুল হক ও অনলাইন একটিভিস্ট ফোরামের সভাপতি জয়নালন আবেদিন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন