এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা ও মাহানগর পূজা উদযাপন পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা

Daily Jugabheri
প্রকাশিত ২০ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ২০:৪২:৪১
সিলেট জেলা ও মাহানগর পূজা উদযাপন পরিষদের বার্ষিক প্রতিনিধি সভা

যুগভেরী ডেস্ক ::: সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. রেজাউল করিম পিপিএম-সেবা বলেছেন, নিরাপদ ও নির্ভয়ে উদযাপন হবে শারদীয় দূর্গোদসব এবং দূর্গাপূজা। নিরাপত্তা সেবায় খোলা থাকবে পুলিশের বিশেষ কন্ট্রোলরুম এবং মনিটরিং সেলে থাকবে জরুরী সেবার যোগাযোগ নাম্বার। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে খবর পাওয়া মাত্রই উপস্থিত হবে অতিরিক্ত পুলিশ সদস্য।

গতকাল (২০ সেপ্টেম্বর) নগরীর সারদা হলে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আয়োজিত বার্ষিক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন এদেশ আমাদের এদেশ সকলের এবং সকল মানুষ মিলেই একটি পরিবার। দীর্ঘ ঐতিহ্য হিসেবে এদেশে সবাই মিলেমিশে ধর্মীয় অনুষ্ঠান পালন করে আসছে এবং আগামীতেও ধর্ম পলনের এই ঐতিহ্য এবং চলমান সংস্কৃতি অব্যহত থাকবে। এটি কেউ বিনষ্ট করতে পারবেনা এবং করতেও দেয়া হবেনা। আমরা প্রত্যেকে যার যার অবস্থান থেকে নিজনিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করার ম্যধ্যদিয়ে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখব। বিশেষ করে সিলেট হচ্ছে পূণভূমির একটি সম্প্রীতির নগরী। এই নগরীতে সকল প্রকার শান্তি শৃংঙ্খলা এবং সম্পীতি বজায় রাখার দায়িত্ব আমাদের সবার। তাই যাতে কোনো ধরনের বিভেদ সৃষ্টি না হয়। সেদিকে আপনার আমার সবাইকেই খেয়াল রাখতে হবে। পূজা চলাকালীন সময়ে মন্দিরের স্বেচ্ছাসেবীদের আইডি কার্ড সাথে রাখাসহ সিসি ক্যামেরা এবং নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সঞ্চালনরা জন্য জেনারেটরের ব্যবস্থা রাখার পরামর্শ দেন পুলিশ কমিশনার মো. রেজাউল করিম পিপিএম (সেবা)।

সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপীকা শ্যাম পূরকায়স্থ’র সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক চন্দন দাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. জোবায়দুর রহমান পিপিএম, ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মলয় পুরকায়স্থ, সিলেট জেলা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ^াস, পূজা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, মহানগর পূজা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ দেব, মহানগর পূজা পরিষদের সাবেক সভপাতি সুব্রত দেব, জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক কৃপেশ পাল, পবিত্র গিতা পাঠ করেন জকিগঞ্জ উপজেলা পূজা পরিষদের সভাপতি সঞ্জয় চন্দ্র দেবনাথ, শোক প্রস্তার করেন মহানগর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক এডভোকেট নিতু কান্ত দাস, মহানগর কোষাধ্যক্ষ জি.ডি. রুমু ও জেলার কোষাধ্যক্ষ বিদ্যুত কান্তি সেন, জেলা প্রচার সম্পাদক রজত কান্তি চক্রবর্তী, মহানগর সাংস্কৃতিক সম্পাদক রকি দেব, জেলা সদস্য পাপ্লু বহ্নি নন্দন পাল, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি বিজন দেবনাথ, সাধারণ সম্পাদক প্রকাশ বিশ^াস, বালাগঞ্জ উপজেলা সভাপতি রজত দাস ভুলন, কানাইঘাট উপজেলা সভাপতি ভজন লাল দাস, বিশ^নাথ উপজেলা সভাপতি সুনিল কান্ত দে, জৈন্তপুর উপজেলা সাধারন সম্পাদক দুলাল দেব, গোয়াইনঘাট উপজেলা সাধারন সম্পাদক নিত্যানন্দ দাস, বিয়ানীবাজার উপজেলা সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, গোলাপগঞ্জ উপজেলা সাধারন সম্পাদক প্রভাষক রজত কান্তি দাস, কোতোয়ালী থানা সভাপতি এডভোকেট অরবিন্দু দাস গুপ্ত ভিবু, দক্ষিন সুরমা উপজেলা সাধারন সম্পাদক নিখিল মালাকার, জালালাবাদ থানা সম্পাদক স্বপন দেবনাথ, শাহপরাণ থানা সভাপতি বিরেশ দেবনাথ, বিমানবন্দর থানা সভাপতি নান্ট ুরঞ্জন সিংহ, মোগলাবাজার থানা সাধারণ সম্পাদক বিশ^জিত দেব প্রমুখ। বিজ্ঞপ্তি।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন