এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বালাগঞ্জে ব্যারিস্টার জুনেদের ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত

Daily Jugabheri
প্রকাশিত ২৭ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ০৯:১৯:০৫
বালাগঞ্জে ব্যারিস্টার জুনেদের ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত

যুগভেরী ডেস্ক ::: বালাগঞ্জের বন্যা আক্রান্ত মানুষের পাশে রয়েছেন বালাগঞ্জের সমাজসেবী ব্যারিস্টার নুরুল হুদা জুনেদ। তার পক্ষ থেকে রোববারও বালাগঞ্জের বিভিন্ন স্থানে প্রায় দুই শত বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বালাগঞ্জের কালিগঞ্জ বাজারে কুশিয়ারা তীরবর্তী এলাকার বন্যার্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর আগে শনিবারও তার পক্ষ থেকে বালাগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক, শিক্ষানুরাগী ও তরুন সংগঠক ব্যারিস্টার নুরুল হুদা জুনেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বালাগঞ্জ জামায়াতের সেক্রেটারি ও পূর্ব গৌরী পুর ওমর (রাঃ) দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ আমির আলী, মোগলাবাজার ইউনিয়ন জামায়াত নেতা সুহেল আহমেদ মুছা, মনসুর আলম, ইসলামি ছাত্রশিবির বালাগঞ্জ উপজেলা দক্ষিন সভাপতি ছাত্রনেতা আবেদ আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বালাগঞ্জ ইউনিয়নের যুব বিভাগের সভাপতি মারুফ আহমেদ লিয়াকত, ইউনিয়ন জামায়াতের সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ রুমন, জামায়াত নেতা আজিজুল ইসলাম, শাকিল, সৌরভ, শাকেরুল, আবু বক্কর প্রমূখ। এছাড়া এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমাজকর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন