এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পুলিশের গুলিতে আহত সুফিয়ানকে প্রবাসী কল্যাণ ট্রাষ্টের আর্থিক অনুদান প্রদান

Daily Jugabheri
প্রকাশিত ২৭ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ০৯:১৭:০৮
পুলিশের গুলিতে আহত সুফিয়ানকে প্রবাসী কল্যাণ ট্রাষ্টের আর্থিক অনুদান প্রদান

 যুগভেরী ডেস্ক ::: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে আহত মিজানুর রহমান সুফিয়ানের পাশে দাড়িয়েছে বিবিদইল জাতীয়তাবাদী প্রবাসী কল্যাণ ট্রাষ্ট। গত সোমবার দুপুরে ট্রাষ্টের পক্ষ থেকে একটি প্রতিনিধিদল আহত সুফিয়ানের পশ্চিম ভাগস্হ নিজ বাড়ীতে যান। তারা সুফিয়ানের খোজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ট্রাষ্টের পক্ষ থেকে বিশ হাজার টাকা অনুদান প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন ট্রাষ্টের সহ সভাপতি আব্দুশ শহীদ, বিএনপি নেতা আব্দুল হক, ছায়াদ আহমদ, আলামিন, যুবদল নেতা রাজ্জাক হোসেন , ফয়ছল আহমদ, পশ্চিম ভাগ গ্রামের আবুল আহমেদ, শফিক আহমদ শফি, সংগঠক জহির উদ্দিন জালাল।
উল্লেখ্য,মিজানুর রহমান সুফিয়ান সিলেট জেলার দক্ষিণ সুরমা লালাবাজার পশ্চিম ভাগের মৃত ফজলু মিয়া ও রাজনা বেগম দম্পতির ১ম সন্তান। গত ৫আগষ্ট বৈষম্য বিরুধী আন্দোলনে রাজধানীর উত্তরায় ছাত্র জনতার সাথে মিছিলে যোগ দেন সুফিয়ান। এসময় আন্দোলনকারীদের থামাতে পুলিশ গুলি ছুড়লে সুফিয়ান গুলিবিদ্দ হন। পুলিশের ছোড়া গুলি সুফিয়ানের কানের নিচ দিয়ে ঢুকে নাকের ভিতর দিয়ে বের হয়। গুরুত্তর আহত সুফিয়ানকে তৎক্ষনাৎ ঢাকা ডেন্টাল কলেজে ভতি করেন। সে এখন পর্যন্ত বিশেষজ্ঞের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন