এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে সিলেটের জাহাঙ্গীরনগরে দোয়া মাহফিল ও ত্যাগী বর্গব্যাক্তিকে সংবর্ধনা

Daily Jugabheri
প্রকাশিত ০৯ আগস্ট, শুক্রবার, ২০২৪ ২০:৫১:১৮
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে সিলেটের জাহাঙ্গীরনগরে দোয়া মাহফিল ও ত্যাগী বর্গব্যাক্তিকে সংবর্ধনা

যুগভেরী ডেস্ক ::: সারা দেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত কামনায় সিলেট সদর উপজেলাস্থ ৬নং টুকের বাজার ইউ পি’র ৫-নং ওয়ার্ডের সদস্য ও প্যানের চেয়ারম্যান-২ মো: হাফিজ মিয়া এর উদ্যাগে জাহাঙ্গীরনগরে দোয়া মাহফিল ও ত্যাগী ব্যাক্তিদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়। শুক্রবার (৯ আগস্ট) বাদ জুম্মা জাহাঙ্গীর নগর এলাকায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বক্তব্য বলেন, দীর্ঘ ১৬ বছর পর আমাদের দেশ জুলুমের হাত থেকে স্বাধীন হয়েছে এবং গণতন্ত্রের পথ সুগম হয়েছে । এই জালিমের হাত থেকে আমরা রক্ষা পেয়েছি তার জন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আর এই জুলুমের বিরুদ্ধে সংগ্রাম করে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় এই মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বক্তারা আরোও বলেন, আমাদের দেশটা দীর্ঘ সময় ধরে অরাজকতা ও জুলুমের মধ্য দিয়ে গেছে। আলহামদুলিল্লাহ গত ৫ আগষ্ট আমরা স্বৈরাচার থেকে মুক্তি পেয়েছি তার জন্য মহান আল্লাহ পাকের কাছে লাখ লাখ শুকরিয়া। আমাদের এই জুলুমের হাত থেকে রক্ষা করতে যে সমস্ত মানুষ নিহত হয়েছে তাদের অবদান আমরা কখনো ভুলব না। আল্লাহ যেন তাদের জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন।

এসময় মিলাদ মহফিলে ৬নং টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান মো:শফিকুর রহমান সফিক,সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খাঁন,সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ডঃ খলিলুর রহমান,টুকের বাজার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার কাওসার আহমদ,মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আজিজ খান সজিব,ছাত্রী নেত্রী শাবিপ্রবি লোক প্রশাসন সমন্বয়ক সুরাইয়া আক্তার,জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য ছালেক আহমদ, ৮নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক রাসেল আহমদ খান, জেলা ছাত্রদলের সহ সভাপতি এডভোকেট রাজ্জাক খান রাজ, জাহাঙ্গীরনগর এলাকার মুরব্বী মো: ফজলু মিয়া, রফিক মিয়া, খালিক মিয়া, মহানগর ছাত্রদলের সহ সাধারন সম্পাদক ইকবাল হোসেন লিটন সহ এলাকার মুরব্বী, যুবক এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন জাহাঙ্গীরনগর জামে মসজিদের ইমাম। পরবর্তীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও ত্যাগী ব্যাক্তিবর্গকে সংবর্ধনা প্রদান হয়।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন