এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিলেটে টাস্কফোর্সের অভিযানে ৭০ হাজার ঘনফুট পাথর জব্দ

Daily Jugabheri
প্রকাশিত ২৪ অক্টোবর, বৃহস্পতিবার, ২০২৪ ১৫:২৪:৪৮
সিলেটে টাস্কফোর্সের অভিযানে ৭০ হাজার ঘনফুট পাথর জব্দ

যুগভেরী ডেস্ক :::

সিলেটের জৈন্তাপুর উপজেলার সীমান্ত এলাকায় টাস্কফোর্সের অভিযানে ৭০ হাজার ঘনফুট পাথর জব্দ করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির আহ্বানে জৈন্তাপুর সীমান্তের শ্রীপুর, খরমপুর ও আদর্শগ্রাম এলাকায় এই অভিযান চালানো হয়।

স্থানীয় উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবির সমন্বয়ে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন জৈন্তাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার লাবনী।

৪৮ বিজিবি সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টা ৪৫ মিনিট থেকে ১১টা পর্যন্ত সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনস্থ শ্রীপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১২৮০/এমপি হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্রীপুর কোয়ারী পয়েন্ট, খরমপুর এবং সীমান্ত পিলার ১২৮১/৩-এস থেকে ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আদর্শ গ্রাম এলাকায় এই অভিযান পরিচালিত হয়। স্থানীয় উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবির সমন্বয়ে এই টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়। অভিযানে ৭০ হাজার ঘনফুট পাথর জব্দ করা হয়।

এ ব্যাপারে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো.হাফিজুর রহমান বলেন, জৈন্তাপুর উপজেলায় টাস্কফোর্সের অভিযানে ৭০ হাজার ঘনফুট পাথর জব্দ করা হয়েছে। অভিযানে জব্দকৃত পাথর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জিম্মায় রাখা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন