এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

নিত্য পণ্যের বাজারে অস্থিরতার জন্য ফ্যাসিবাদের দোসররা দায়ী-আতিকুর রহমান

Daily Jugabheri
প্রকাশিত ২০ অক্টোবর, রবিবার, ২০২৪ ১৫:১৮:৩৮
নিত্য পণ্যের বাজারে অস্থিরতার জন্য ফ্যাসিবাদের দোসররা দায়ী-আতিকুর রহমান

 যুগভেরী ডেস্ক :::

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা কে এম আতিকুর রহমান সিলেট আগমন উপলক্ষে ১৮ অক্টোবর শুক্রবার রাত ৮ টায় বন্দরবাজারস্ত আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর এর উদ্যোগে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে কে এম আতিকুর রহমান বলেন নিত্য পণ্যের বাজারের যে পরিবেশ তৈরি হয়েছে তা জনগণের আকাঙ্ক্ষার বাহিরে। দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ গতির কারণে সাধারণ জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছেন। এমতাবস্থায় প্রযয়োজনীয় এবং কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা বর্তমান সরকারের প্রধানতম দাযয়িত্ব। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক তার বক্তব্যে বাজারের অস্থিরতার জন্য বিগত ফ্যাসিবাদী আওয়ামীলীগের দোসরদের সিন্ডিকেটকে দায়ী করেন।
মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি, মহানগর সহ সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, এসিস্ট্যান্ট সেক্রেটারি প্রভাষক বোরহান উদ্দিন, প্রচার ও দাওয়াহ সম্পাদক রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন