এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ১৮ অক্টোবর, শুক্রবার, ২০২৪ ১৯:২৬:০২
মহানগর নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের আনন্দ মিছিল

 যুগভেরী ডেস্ক :::

সিলেট মহানগর যুবদলের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সিলেট মহানগরীর আওতাধীন ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে নগরীতে আনন্দ মিছিল বের করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে আনন্দ মিছিলটি নগরীর ইলেকট্রিক সাপ্লাই থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
নেতৃবৃন্দ বলেন, শহীদ জিয়াউর রহমানের আদর্শ নিয়ে যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করে যাচ্ছে। স্বৈরাচারী শেখ হাসিনার শাসনামলেও যুবদলের নেতাকর্মীরা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম চালিয়ে গেছে। নেতাকর্মীদের নির্যাতন, জুলুম, মামলা-হামলা করেও দমিয়ে রাখতে পারে নি। রাজপথে আন্দোলন-সংগ্রামে ত্যাগ স্বীকার করে সক্রিয় ভূমিকা রাখা নেতাকর্মীদের দিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। তারা দলের জন্য আত্মনিবেদন এবং দলীয় আদর্শ বাস্তবায়নে ভূমিকা পালন করেছেন। আমরা মনে করি, নেতাকর্মীদের মেধা ও অভিজ্ঞতা কমিটি দলের জন্য সাফল্যের মূল চালিকাশক্তি হিসেবে কাজ করবে।
সিলেট মহানগর যুবদলের সহ সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে ও মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক শাহেদ আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ সাকি, সিলেট মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওবায়দুল রহমান সজিব, ১ম -সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খাঁন তাইফুর, সহ সাধারণ সম্পাদক সবরুল ইসলাম নেপুর, সহ সাধারণ সম্পাদক রেজাউল হাসান মাছুম, সহ সাধারণ সম্পাদক কাওছার হোসেন খাঁন।
উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক সুমন মজুমদার, তাইম আলী কাইয়ুম, রুহেল উদ্দিন, মহিবুর রহমান ছোট্ট মিয়া, আইন বিষয়ক সম্পাদক, রেজাউল করিম, সহ ক্রীড়া সম্পাদক মো আব্দুল রাশেদ, সহ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুস ছামাদ, সহ পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো মনিজুল হোসেন, সহ গ্রাম বিষয়ক সম্পাদক মো সাদ্দাম হোসেন, সহ গ্রাম বিষয়ক সম্পাদক আরমান আহমদ মুন্না, সহ শিল্প বিষয়ক সম্পাদক মো: সুহেল আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন