এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুরমা বয়েজ ক্লাবের সদস্য চাঁন মিয়ার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

Daily Jugabheri
প্রকাশিত ১৪ অক্টোবর, সোমবার, ২০২৪ ১৮:৩৬:৪৪
সুরমা বয়েজ ক্লাবের সদস্য চাঁন মিয়ার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

যুগভেরী ডেস্ক :::

বাংলাদেশ জাতীয় বিদ্যুৎ শ্রমিক কর্মচারী ইউনিয়ন বি-১৮৮৬ সিলেট সুনামগঞ্জ জেলা শাখার সদস্য ও পিডিবি (বিক্রয় বিতরণ বিভাগ)-৪ এর কর্মচারী এবং সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য কামরুজ্জামান চাঁন মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুরমা বয়েজ ক্লাবের নেতৃবৃন্দ।
সোমবার (১৪ অক্টোবর) এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, কামরুজ্জামান চাঁন মিয়া সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি হাসিউজ্জ্বল একজন মানুষ ছিলেন। তিনি এলাকার সবার সাথে সবসময় ভালো ব্যবহার করেছেন। সামাজিক কর্মকান্ডে তার ভূমিকা ছিল অপরিসীম। তার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, সুরমা বয়েজ ক্লাবের সভাপতি দিলোয়ার হোসেন সজিব, প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন, সহ সভাপতি গোপাল বাহাদুর, সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য মাসুক আহমদ।
উল্লেখ্য, কামরুজ্জামান চাঁন মিয়া কলবাখানী এলাকার ৩৭নং বাসার মশাই মিয়ার ৩য় ছেলে। তিনি গত শনিবার ১২ অক্টোবর বিকেল ৩টায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে এবং ২ ছেলে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা বাদ এশা রোকিয়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে চাশনী পীর মাজার টিলায় দাফন সম্পন্ন করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন