এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ

Daily Jugabheri
প্রকাশিত ৩০ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ ১৬:৪৯:১৬
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ

যুগভেরী ডেস্ক ::: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় মাদ্রাসা সম্পাদক মাওলানা মাসুক আহমদ বলেছেন, মুসলমানদের রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস। জ্ঞান অর্জনের মাধ্যমে ইতিহাসের সেরা হওয়ার প্রতিযোগিতায় মাদ্রাসা শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে। মাদ্রাসা শিক্ষা হচ্ছে বিশে^র প্রাচীন শিক্ষাব্যবস্থা। কিন্তু বর্তমানে অনেকে এটাকে অনগ্রসর বলে হেয় করার চেষ্টা করে। মাদ্রাসা শিক্ষার্থীরা তাদের সাফল্যের মাধ্যমে তাদের এ ধারণাকে ভুল প্রমাণ করেছে। তিনি শিক্ষার্থীদের দায়ী ইলাল্লাহ হিসেবে ময়দানে ভূমিকা পালন করার আহবান জানান।
তিনি সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা ছাত্রশিবিরের উদ্যোগে ২০২৪-২৫ শিক্ষা-বর্ষের আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও ক্যারিয়ার গাইড লাইন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। গত শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার আদর্শ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাদ্রাসা শিবিরের সভাপতি হিফজুর রাহমান মারুফের সভাপতিত্বে ও সেক্রেটারি মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর শিবিরের অফিস সম্পাদক শহিদুল ইসলাম সাজু। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিলেট মহানগর শিবিরের সাবেক সাহিত্য ও দাওয়া সম্পাদক হাফিজ আশরাফ উদ্দিন, সিলেট মহানগর শিবিরের স্পোর্টস সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পাঠানটুলা জামেয়া শিবিরের সভাপতি কাউসার হামিদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন