এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেট থেকে সিএনজি অটোরিক্সা চুরি-থানায় জিডি

Daily Jugabheri
প্রকাশিত ১৪ সেপ্টেম্বর, শনিবার, ২০২৪ ২৩:৪৩:২১
সিলেট থেকে সিএনজি অটোরিক্সা চুরি-থানায় জিডি

যুগভেরী ডেস্ক ::: সিলেট নগরীর কাজির বাজার মাছের আরতস্থ মসজিদের সামনে থেকে সিএনজি অটোরিক্সা চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে অনুমান সাড়ে ৯টার সময় কাজির বাজার মাছের আরতস্থ মসজিদের সামনে থেকে চুরি হয়। এব্যাপারে ১৪ সেপ্টেম্বর সিলেট কোতোয়ারী মডেল থানায় সাধারণ ডায়রী করেন সিএনজি অটোরিক্সা মালিক মো: গোলাম-মুস্তাক। জিডি নং ১১৮৪।

জিডি সূত্রে জানা যায়, মোঃ গোলাম মস্তাক (২০), পিতা- মোঃ আনিসুর রহমান, গ্রাম- শংকরপুর, ডাকঃ কালারুকা-৩০৮০, থানা- ছাতক, জেলা- সুনামগঞ্জ। আমি থানায় আসিয়া এই মর্মে সাধারন ডায়েরী করার আবেদন করিতেছি যে, আমি সবসময়ের মতো অদ্য ১৪/০৯/২০২৪ইং তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় আমার ক্রয়কৃত (আবুল হোসেন, পিতা- মৃত আজিজুর রহমান, গ্রাম- আর্তানপুর, ডাকঃ কালারুকা, থানা- ছাতক, জেলা- সুনামগঞ্জ এর নামীয়) সবুজ রংয়ের ১৭৫ সিসি রেজিঃ বিহীন সিএনজি গাড়ী যাহার চেসিস নং- MD2AAAFZZSWH-21721, ইঞ্জিন নং- AAMBSH-76151 যোগে মাছ নিয়া অত্র কোতোয়ালী মডেল থানাধীন কাজীর বাজার আসি। গাড়ী থেকে মাছ নামিয়ে আমি গাড়ীটি কাজীরবাজার জামে মসজিদের সামনে রাস্তার পাশে তালাবদ্ধ করিয়া মাছগুলো নিয়া আড়তে চলিয়া যাই। পরবর্তীতে মাছের টাকা নিয়া সকাল অনুমান ১০.১৫ ঘটিকার সময় মসজিদের সামনে আসিয়া দেখি, রক্ষিত স্থানে আমার উল্লেখিত সিএনজি গাড়ীটি নাই। অনেক খোঁজাখোজি করার পরও তিনি গাড়িটির কোন সন্ধান পান নি। পরে তিনি সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি জিডি করেন।

কোন হৃদয়বান ব্যক্তি যদি সিএনজি অটোরিক্সাটি সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অথবা মোবাঃ ০১৩২০০৬৭৫৭০–০১৭৮১৬৮২৯৯৭ (মো: গোলাম-মুস্তাক) যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন