এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ব্যক্তিগত অপকর্মের দায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেবে না

Daily Jugabheri
প্রকাশিত ০৪ সেপ্টেম্বর, বুধবার, ২০২৪ ১৭:৩৫:০৫
ব্যক্তিগত অপকর্মের দায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেবে না

যুগভেরী ডেস্ক ::: দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক এক বিবৃতিতে বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কতিপয় ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের চিহ্নিত করে শক্ত হাতে প্রতিরোধ করা হবে। কারও ব্যক্তিগত অপকর্মের দায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেবে না। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ দলীয় ও জেলা নেতৃত্ব এ বিষয়ে সবাইকে বারবার সতর্ক করেছেন।
উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যে কোন পর্যায়ের নেতাকর্মীদের নামে কোন অপকর্ম বা অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগ পেলে তাৎক্ষণিক সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা সহ তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়ার সিদ্ধান্ত নিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক কোহিনূর আহমেদ।
কোন স্বার্থান্বেষী মহল বা ষড়যন্ত্রকারীই দলের সুনাম যাতে ক্ষুন্ন করতে না পারে সে জন্য নেতাকর্মীদের সজাগ দৃষ্টি, ঐক্যবদ্ধ এবং সর্বোচ্চ সর্তক থাকার অনুরোধ করছি।
সাধারণ জনগণের প্রতি আহবান জানাচ্ছি, উপজেলার অভ্যন্তরে আমাদের দলের যেকেউ আইন বহির্ভূত কিছু করলে প্রমাণাদি সহ যোগাযোগ করার অনুরোধ করছি। আমরা তাদের বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যাবস্থা সহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করব।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন