এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে পর্বতপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এর পদত্যগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত ২৭ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ২৩:১৯:৩৯
গোয়াইনঘাটে পর্বতপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক এর পদত্যগের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়ন আঙ্গাজুর গ্রামের পর্বতপুর সরকারী প্রথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফারুক আহমদ এর পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্কুলের সাধারণ শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী আনন্দোলনরত ছাত্র ছাত্রীরা।

মঙ্গলবার সকাল ১১টায় সময় সালুটিকর-গোয়াইনঘাট রোডে দশগাও মসজিদের বাজার (নয়াবাজার) নামক স্থানে মানববন্ধন করেন সাধারণ শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী আনন্দোলনরত ছাত্র -ছাত্রীরা।

ফয়সল আহমদের সভাপতিত্বে লাদেন মিয়া’র পরিচলনায় মানববন্ধনে উপস্থিত আন্দোলনকারীগণ বক্তব্যে বলেন পর্বতপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ তিনি তার মনগড়া মত বিদ্যালয়ে আসা যাওয়া করেন, এবং বিগত দিনে স্কুল কমিটির সদস্যরা বিলম্ভে আসার কারণ জানতে চাইলেও তাদের সঙ্গে খারাপ আচরণ করেন, এবং স্কুল কমিটি সদস্য ও অভিভাবকদের সঙ্গে আলাপ করলে তারা জানান,প্রধান শিক্ষক যোগদানের পর থেকে আজঅবধি পর্যন্ত কোন অভিভাবক সভা করেন নাই। পরর্বতীতে স্কুল কমিটি ও এলাকাবাসী বিগত ক্রমানয়ে ২০/০২/২০২৪ইং হইতে ৩০/০২/২০২৪ ইং গোয়াইনঘাট উপজেলার প্রাথমিক শিক্ষ অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, সিলেট জেলা শিক্ষা অফিসার ও সিলেট জেলা প্রসাশক, বরাবর বদলির জন্য আবেদন করেন।
এত অভিযোগ করার পরেও ফারুক আহমদ কোন অদৃশ্য শক্তিতে উক্ত বিদ্যালয়ে থাকেন।

বৈষম্যবিরোধী আনন্দোলকারী ছাত্র -ছাত্রী ও অভিভাবকগন ২৪ ঘণ্টা মধ্যে প্রধান শিক্ষ ফারুক আহমদ পদত্যাগের দাবী করেন।এবং সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। অনতিবিলম্বে অপসারণ না করলে আরো কঠোর পদক্ষেপ নেওয়ারও হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

এসময় উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী আনন্দোলনরত ছাত্ররা রাজীব আহমদ, নাসির উদ্দীন, আসান উল্লা,সাইনুল ইসলাম,রুহুল আমিন,জামিল আহমদ,আকাশ আহমদ,এনামুল হক,মহিল উদ্দিন, আনোয়ার উদ্দিন, সায়েস্তা মিয়া,ফয়সাল মিয়া,লোকমান আহমদ, মোহাম্মদ আলী,মোশতাক আহমদ,খায়রুল আমিন ইমন,ফয়সল,এনাম,প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন