এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভারতের আগ্রাসন বন্ধ খুনি হাসিনা ফাঁসির দাবিতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ২২ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৯:১৭:৫০
ভারতের আগ্রাসন বন্ধ খুনি হাসিনা ফাঁসির দাবিতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

যুগভেরী ডেস্ক ::: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বৃহস্পতিবার (২২ আগস্ট) নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল রেজিস্ট্রারী মাঠ থেকে শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব) সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফছর খাঁনের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সআহবায়কবৃন্দের মধ্যে মাছুম ইবনে রাজ্জাক রমেল, আব্দুল হাসিম জাকারিয়া, রনু আহমদ, সৈয়দ আমির আলী, উসমান হারুন পনির, আজিজ খান সজিব, সদস্য তছির আলী, মিসবাহ আহমদ জেহিন, জাকারিয়া, মো. সালাউদ্দিন সাকের, আবির হাসান মুহিন, মেহেদি হাসান সেপু, শফিকুল ইসলাম, রায়হান আহমদ, জিয়াউর রহমান, ইকবাল হোসেন, মোঃ সামাদ হোসেন, গোলাম রাব্বানি, ইবনে জাহান তানভীর, গোলাম মোস্তফা ও ৬টি মডেল থানা ও ৪২টি ওয়ার্ড নেতৃবৃন্দ।

সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব) বলেন, বাংলাদেশের প্রতিটি খাতে ভারতের আধিপত্য ও আগ্রাসন চলছে। এখন থেকে দেশকে রক্ষায় আমাদের সবাইকে কাজ করতে হবে। সবাইকে মিলেই দেশ রক্ষা করতে হবে।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফছর খাঁন বলেন, দেশকে রক্ষা করতে সবাইকে এগিয়ে আসতে হবে, সমৃদ্ধশীল দেশ গঠনে আমরা সবাই ঐক্যবন্ধ ভাবে কাজ করতে হবে। আজ দেশের মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারছে। স্বাধীনতা রক্ষায় সবাইকে কাজ করতে হবে।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন