এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আমাদের বড় পরিচয় আমরা বাংলাদেশী :  খন্দকার মুক্তাদির

Daily Jugabheri
প্রকাশিত ১৭ আগস্ট, শনিবার, ২০২৪ ২২:৪০:৪০
আমাদের বড় পরিচয় আমরা বাংলাদেশী :  খন্দকার মুক্তাদির

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিএনপি কখনও সাম্প্রদায়িকতা বিশ্বাস করে না। আপনারা কেউ গুজবে কান দিবেন না। সুযোগ সন্ধানী থেকে সকল কে সজাগ থাকতে হবে। মনে কেউ ভয় রাখবেন না, যে যার ধর্ম নির্ভয়ে পালন করবেন। আমরা আপনাদের পাশে আছি। আপনাদের পাশে থাকতে চাই। আমাদের কোন ভয় নেই এই বার্তা সকলের কাছে পৌঁছে দিবেন।
তিনি আরো বলেন, সংখ্যালঘু শব্দের কোনো মানে নেই। আমাদের বড় পরিচয় আমরা বাংলাদেশী। বাংলাদেশ আমাদের জন্মভূমি, ব্যবসা-বাণিজ্য, বাড়ি-ঘর রয়েছে। সংখ্যালঘু বলে দেশে কিছু নেই। সবাই দেশের নাগরিক। হিন্দু মুসলিম আমরা সবাই ভাই ভাই, এ দেশেরই নাগরিক আমরা। হিন্দু, বৌদ্ধ সম্প্রদায়সহ ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার জানমালের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের প্রত্যেকের দায়িত্ব। হিন্দু সম্প্রদায়ের লোকজনের ভয়ভীতি দূর করতে আমরা প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে মন্দির পরিদর্শন করে খোঁজখবর নিচ্ছি এবং তাদের সঙ্গে মতবিনিময় করছি। মন্দিরগুলো পাহারায় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি। তিনি গতকাল সিলেটের ইস্কন মন্দিরের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট ইস্কন যুগলটিলার অধ্যক্ষ শ্রীমত ভক্তি অদৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে ও সিলেট ইস্কন যুগলটিলার সাবেক সাধারন সম্পাদক বলদেব কৃপাদাস পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন সিলেট ইস্কন যুগলটিলার আইন বিষয়ক সম্পাদক নিদি কৃষ্ণ দাস, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সুদীপ রঞ্জন সেন বাপ্পু, নিদি কৃষ্ণ দাস, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অর্জুন ঘোষ, মহানগর যুবদলের সাবেক আহবায়ক কমিটির সদস্য কল্লোল জৌতি বিশ্বাস জয়, ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মলয় লাল ধর, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য চমক দে পল্লু, ১৪নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক সুমন চক্রবর্তী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ ঘোষ, ২নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক ঝলক আচার্য্য, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মুন্না ঘোষ, মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক রনি পালসহ মন্দিরের অন্যান্য সেবায়েত ও পূজারীবৃন্দ। এসময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরকে সিলেটের ইস্কন মন্দিরের পক্ষথেকে ফুলদিয়ে শুভেচ্ছা জানানো হয়।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন