এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

Daily Jugabheri
প্রকাশিত ১৭ আগস্ট, শনিবার, ২০২৪ ১২:৪৯:৩৭
সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

যুগভেরী ডেস্ক :::  দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের আত্মার মাগফেরাত কামনা করে শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা সিলেট নগরীর দলদলি জামে মসজিদ ও বাদ আসর বাবরের বাসা বালুচরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে সাংবাদিক বদরুর রহমান বাবরের মায়ের রুহের মাগফিরাত কামনা, সর্বোপরি দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষভাবে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন দলদলি মাদরাসা মুহতামিম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আল-ইসলা একতা পৃষ্ঠপোষক আলহাজ শেখ মো. শফিক উদ্দিন, আল-ইসলা একতা কল্যানের আহবায়ক হেলু আহমদ, সদস্য সচিব ফয়েজ আহমেদ, দিঘলবাগ ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জামান চৌধুরী দিলু, মাওলানা মাসুমুর রহমান, পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার খন্দকার এনামুল হক, জনতা ব্যাংক সিনিয়র অফিসার মো. আলম হোসেন, দৈনিক সবুজ সিলেটের সাংবাদিক তারেক চৌধুরী রাহেল সহ দলদলি মাদরাসার সকল ছাত্র।

প্রসঙ্গত, বুধবার (১৬ আগস্ট) রাত আনুমানিক ১২ টা ৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নগরীন নয়াসড়কস্থ নিজ বাসা আসমা মঞ্জিলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন