এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩০

Daily Jugabheri
প্রকাশিত ১৫ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৫:৫৫:২৪
সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩০

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের সদর উপজেলা মদনপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীসহ একটি বাস খাদে পড়ে হতাহতের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে লিমন পরিবহন নামের এই বাস ৪০ জনের বেশি যাত্রীসহ দিরাই আসছিলো। সাড়ে ৬ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ বাসটি খাদে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটির ছাদ ও বক্সে অতিরিক্ত মালামাল এবং ধারণ ক্ষমতার সে যাত্রী ছিলো। মদনপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে জানালার গ্লাস ভেঙ্গে যাত্রীদের উদ্ধার করেন স্থানীয়রা। এসময় নারী শিশুসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হলে স্থানীয় তাদের সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল মেডিকেল পাঠানো হয় বলে জানা যায়। তাৎক্ষণিক মুহুর্তে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বাস থেকে অক্ষত অবস্থায় উদ্ধার হওয়ায় যাত্রী দিরাই উপজেলার রফিনগর এলাকার কামরুল হাসান জানান, ঢাকা থেকে দিরাই যাচ্ছিলো বাসটি। বাসে ৪০ জনের বেশি যাত্রী ছিলো। বাসের উপরে নিচে ভারি মালামাল ছিল। অতিরিক্ত মালামালের কারনে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে খাদে পড়ে যায়।
তিনি জানার কাচ ভেঙ্গে বাস থেকে বের হন বলে জানান তিনি৷ অনেক যাত্রীর মাথা, পা, হাতে মারাত্মক জখম হয়েছে বলে জানান তিনি।

সুনামগঞ্জ সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নিয়াজ মুর্শেদ জানান, কেবল সদর হাসপাতালে আহত ২০ জন যাত্রী চিকিৎসা নিয়েছেন। বাকিরা সিলেটসহ অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিতে গিয়েছেন বলে জানান তিনি। তবে গুরুতর আহত থাকলেও কোনো প্রাণহানি ঘটেনি বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন