এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

খুনি হাসিনার ফাঁসি ও স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ১৩ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ১২:৩৪:২৫
খুনি হাসিনার ফাঁসি ও স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে মহানগর স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

যুগভেরী ডেস্ক ::: খুনি হাসিনার ফাঁসি ও স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল। সোমবার (১২ আগস্ট) রাতে রাতে বিক্ষোভ মিছিলটি নগরীর আম্বরখানা থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, খুনি হাসিনা পুলিশ দিয়ে গুলি করে এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দিয়ে হামলা করে পাঁচ শতাধিক শিক্ষার্থী ও সাধারণ জনতাকে শহিদ করে দেশ থেকে পালিয়েছেন। আমরা খুনি হাসিনাকে এই গণহত্যার দায়ে শাস্তির দাবি জানাই। আন্তর্জাতিকভাবে যেন তাকে শাস্তির আওতায় আনা হয়, সে দাবি জানাই। বক্তারা আরো বলেন, স্বরাষ্ট্র উপদেষ্টা আওয়ামী লীগকে নিয়ে যে মন্তব্য করেছেন, তার জন্য আপনাকে ক্ষমা চাইতে হবে। না হলে ছাত্র জনতা যেই জায়গায় আপনাকে বসিয়েছে, সেখান থেকে সরাতে দুইবার ভাববে না।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল আহবায়ক ভিপি মাহবুবুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব আফসর খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রুনু আহমদ, সৈয়দ আমির আলী, আজিজ খান সজিব সদস্য মিসবা আহমদ জেহিন, মেহেদী হাসান সপু, ফাহিম আহমদ চৌধুরী, ইবনে জাহান তানভীর, রায়হান উদ্দিন রাজু, গোলাম মোস্তফা, সাফওয়ান আলম কুরেসি প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন