এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেট মহানগর বিএনপির ৩, ১০ ও ১১নং ওয়ার্ডের উদ্যোগে মতবিনিময়

Daily Jugabheri
প্রকাশিত ০৭ আগস্ট, বুধবার, ২০২৪ ১৬:০১:৪৬
সিলেট মহানগর বিএনপির ৩, ১০ ও ১১নং ওয়ার্ডের উদ্যোগে মতবিনিময়

যুগভেরী ডেস্ক ::: সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, কোটা সংস্কার আন্দোলনের বিজয়কে কেন্দ্র করে কোনো সহিংসতা হতে দেওয়া যাবে না। যাতে সিলেট মহানরগীতে আর কোনো মারামারা-হানাহানি, ভাংচুর-লুটপাট না হয়, নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। ৩, ১০ ও ১১নং ওয়ার্ডের সহ সিলেট মহানগরীর সকল নেতাকর্মীদের এই দুঃসময়ে সাধারণ মানুষের পাাঁশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি আরো বলেন, সর্বাবস্থায় আমরা আমাদের সিলেটের রাজনৈতিক সম্প্রীতি বজায় রাখতে হবে। সংখ্যালঘূদের জানমাল রক্ষা দায়িত্ব আমাদের। কারণ সংখ্যালঘুরা এদেশের নাগরিক। সাম্প্রতিককালে কোটা সংস্কার আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। পাশাপাশি যেসব আন্দোলনকারী গুরুতর আহত ও পঙ্গুত্ব বরণ করেছেন তাদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহ তায়ালার সাহায্য কামনা করেছেন। পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাওয়ায় মহান রাব্বুল আল আমিনের দরবারে লাখোকুটি শুকরিয়া আদায় করেন।
তিনি মঙ্গলবার (৬ আগস্ট) বাদ মাগরিব সিলেট মহানরীর ভাতালিয়াস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে ৩, ১০ ও ১১নং ওয়ার্ডের বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি উপলক্ষে দোয়া মাহফিল ও ওয়ার্ডের জনসাধারণের নিরাপত্তার স্বার্থে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ কবির আহমদ ও সাধারণ সম্পাদক আবু সাঈদ মো. তাইফ এর পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপি নেতা মো. কামাল মিয়া, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান খছরু, ওয়ার্ডের সিনিয়র সহ সভাপতি শেখ জয়নাল আবেদীন, মাহবুবুর রহমান মন্তাজ, মুজাহিদ খান গুলশান, আজমল আহমদ, আশরাফ উদ্দীন, মাজেদ আহমদ চৌধুরী, শাহাদৎ হোসেন, ফখরুল ইসলাম, আবুল হোসেন খান, আব্দুল মালেক, মিনহাজুর রহমান রাসেল, ১১নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ বাবু, রায়হান আহমদ, রুবেল আহমদ, খসরু, মুসা, আমিনুল ইসলাম, কয়েছ আহমদ, সাহেদ আহমদ, কায়সার আহমদ, জাফর আহমদ দুলাল, খালেদ আহমদ, মোহাইমিন শহীদ রাহী, মাহবুবুর রহমান মবু, জামাল আহমদ, মাসুম আহমদ, আব্দুল্লাহ আনছারী, কিবরিয়া, সুহেল আহমদ, হোসেন রহমান রিজভী, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রাজীব কুমার দে রাজু, সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ, ওয়ার্ডের সাবেক আহ্বায়ক শামসুদ্দীন আহমদ, ১০নং ওয়ার্ডের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, আলী আকবর ফকির, লোকমান আহমদ, জালাল উদ্দীন শামীম, আব্বাস উদ্দীন, সেলিম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন