এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জকিগঞ্জে বন্যাদুর্গত এলাকায় যুক্তরাজ্য প্রবাসী দেলওয়ার হোসাইনের ত্রাণ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১৪ জুলাই, রবিবার, ২০২৪ ২৩:২৯:১০
জকিগঞ্জে বন্যাদুর্গত এলাকায় যুক্তরাজ্য প্রবাসী দেলওয়ার হোসাইনের ত্রাণ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেটের জকিগঞ্জে বন্যাকবলিত এলাকায় বানবাসী মানুষের ৪০০ পরিবারের মধ্যে রান্না করা খাদ্যসামগ্রী ও শুকনো খাবার এবং স্যালাইন বিতরণ করা হয়। যুক্তরাজ্য প্রবাসী রেস্টুরেন্ট ব্যবসায়ী দেলওয়ার হোসাইনের উদ্যোগে এ ত্রাণ বিতরণ করা হয়। মো. রেজাউল করিম খান রেজার পরিচালনায় রবিবার জকিগঞ্জ পৌর এলাকার খলাছড়া, সাখরপুর, বসনপুর, হাইদ্রাবন্দ, নরসিংহপুর ও আশ্রয়কেন্দ্র জকিগঞ্জ গার্লস হাই স্কুলে এ ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রিপন আহমদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর রিপন আহমদ, জকিগঞ্জ গার্লস হাই স্কুলের তত্ত্বাবধায়ক ইকবাল আহমদ, মেহরাব হোসাইন বুলবুল, মোস্তফা কাজল, আলী আহমদ, জামাল আহমদ, জবরুল আলম, মো. মিজানুর রহমান, রানা, মো. সাহাব উদ্দিন বাবলু, মো. মাজহারুল ইসলাম, মো. রেজাউল করিম রেজা, শাহজাহান প্রমুখ।

ত্রাণ বিতরণ কার্যক্রমে বক্তারা বলেন, দেশি ও প্রবাসীরা নিজ নিজ অবস্থান থেকে যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। কিন্তু শুধু ত্রাণ বিতরণ করে বন্যার্তদের উপস্থিত কিছুটা উপকার করা যাবে। বন্যার্তদের এই ত্রাণ বিতরণ ও বিনামূল্যে স্বাস্থ্যসেবা কোনো স্থায়ী সমাধান নয়। ঝুঁকিপূর্ণ এই কুশিয়ারা নদীর বেড়িবাঁধ দ্রুত সংস্কার করে এবং বেড়িবাঁধ উচু করে স্থায়ীভাবে বন্যার্ত মানুষের পাশে দাড়াঁনোর জন্য উর্ধŸতন মহলের সুদৃষ্টি কামনা করেন তারা। বিজ্ঞপ্তি

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন