এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের পূবালী ব্যাংকের ত্রাণ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১৩ জুলাই, শনিবার, ২০২৪ ১৭:৫৯:২৬
সুনামগঞ্জের পূবালী ব্যাংকের ত্রাণ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের দেখারহাওর পারের গ্রাম ইসলামপুরের আফিয়া বেগমের মলিন মুখে একচিলতে হাসি। পূবালী ব্যাংকের ত্রাণের বস্তা হাতে নিয়ে তিনি বললেন, ৩ দফা বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়ার পর এই প্রথম কেউ আমাদের পাশে দাঁড়ালো। ইসলামপুর ও ছলিমপুর গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র ৫’শ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছে পূবালী ব্যাংক। শনিবার সকালে গ্রামবাসীদের মধ্যে চাল, ডাল, লবন, ভোজ্য তেল, পিয়াজ, আলু বিতরণ করা হয়।
ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন পূবালী ব্যাংকর সিলেট পূর্বাঞ্চল ও প্রিন্সিপাল অফিসের প্রধান ডিজিএম চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান।
পূবালী ব্যাংক সুনামগঞ্জের শাখা অপারেশন ম্যানেজার অতুল মৈত্রের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাজাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মিজানুর রহমান, বুয়েটের শিক্ষক সৈয়দ জামাল হোসেন, পূবালী ব্যাংকের সিলেট পশ্চিমাঞ্চলের প্রধান ডিজিএম মোহাম্মদ মোশাহিদ উল্লাহ, পূবালী ব্যাংক সুনামগঞ্জ শাখার প্রধান ও সহকারী মহা ব্যবস্থাপক মো. মাহমুদুন নবী।
উল্লেখ্য, সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ উপজেলা সমূহের মধ্যে ধারাবাহিক ত্রাণ বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জের সদর উপজেলার দেখারহাওর পাড়ে এই ত্রাণ বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন