এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রবাসীরা সকল দূর্যোগে দেশের মানুষের পাশে থাকেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ১২ জুলাই, শুক্রবার, ২০২৪ ২০:০৫:১২
প্রবাসীরা সকল দূর্যোগে দেশের মানুষের পাশে থাকেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

যুগভেরী ডেস্ক ::: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, বিপদ আপদে যে প্রতিবেশী সহযোগিতার জন্য পাশে দাঁড়ায়, হাত বাড়ায় সেই হচ্ছে প্রকৃত শুভাকাঙ্ক্ষী। এই বন্যার শুরু থেকেই সরকারের পাশাপাশি প্রবাসীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে প্রকৃত বন্ধু ও মানবতার পরিচয় দিয়েছেন। তারা সকল দূর্যোগে-ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে থাকেন। তিনি শুক্রবার (১২ জুলাই) বিকালে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরশ আলীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছেন। তিনি প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন। সেই সাথে সিলেট বিভাগের বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রান ও অর্থ বরাদ্দ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মুকদ্দুস আলী, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোকনসহ অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন