এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পূবালী ব্যাংক সিলেটে ৫০ লাখ টাকার ত্রাণ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১০ জুলাই, বুধবার, ২০২৪ ১৯:৪৭:১৯
পূবালী ব্যাংক সিলেটে ৫০ লাখ টাকার ত্রাণ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য পূবালী ব্যাংক পিএলসি ৫০ লাখ টাকার ত্রাণ সহায়তা প্রদান করছে। জেলার ক্ষতিগ্রস্থ উপজেলা সমূহ চিহ্নিত করে এই ত্রাণ সহায়তা প্রদান করা হবে। এর অংশ হিসেবে বুধবার (১০ জুলাই) দক্ষিণ সুরমা এবং জকিগঞ্জ উপজেলায় এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
জকিগঞ্জের হাফসা-মজুমদার মহিলা কলেজ, ইমদাদ-মজুমদার বিদ্যা নিকেতন এবং জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এই ত্রাণ বিতরণ করা হয়। পরে দক্ষিণ সুরমার জালালপুর উচ্চ বিদ্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণকালে ব্যাংকের পরিচালক ও মনির আহমদ একাডেমির প্রতিষ্ঠাতা মনির উদ্দিন আহমদ বলেন, ব্যবসার পাশাপাশি পূবালী ব্যাং যেকোনো মানবিক বিপর্যয়ে মানুষের পাশে থাকে। জালালপুরবাসী আজ এর কিছুটা সুফল পেলেন। ভবিষ্যতেও পূবালী ব্যাংক এ রকম মানবিক কার্যক্রম হাতে নিয়ে আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান আবু জাহিদ বলেন, পূবালী ব্যাংক একটি মানবিক ব্যাংক। তারা শুধু ব্যবসা করে না। সব সময়, সব সংকটে এই ব্যাংক সাধারণ মানুষের পাশে দাঁড়ায়।
এসময় আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট পূর্ব অঞ্চল প্রধান ডিজিএম চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মোশাহিদুল্লাহ, সিলেট শাখা প্রধান প্রদ্যুৎ কান্তি দাস, আইন কর্মকর্তা মাহবুব আহসান, স্টেশন রোড শাখা ব্যবস্থাপক নির্মল কান্তি দাস, বরইকান্দি শাখা ব্যবস্থাপক আবু হানিফা রনি, জালালপুর শাখার ব্যবস্থাপক মুন্সি মওদুদ আহমদ, রাজনীতিবিদ আব্দুল মালিক মলিক এবং শামীম আহমদ, যুব সংগঠক ফজলুল করিম হেলাল প্রমুখ।
উল্লেখ্য, কানাইঘাট, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, ছাতক এবং সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন