এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অপসারণের দাবিতে মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত ০৮ জুলাই, সোমবার, ২০২৪ ২১:৫১:৫২
সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অপসারণের দাবিতে মানববন্ধন

যুগভেরী ডেস্ক ::: সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলামকে অপসারণ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে কাজের উপযুক্ত পরিবেশ নিশ্চিত করা ও দোষী ব্যক্তির বিচার দাবিতে আজ সোমবার দুপুরে (৮.০৭.২৪) নগরীর তালতলাস্থ শিক্ষা ভবন, সিলেট অফিসের সামনে মানববন্ধন করেছেন অধিদপ্তরের তালিকাভুক্ত সাধারণ ঠিকারদারবৃন্দ। তারা উল্লেখ করেন সিলেট শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলামের স্বেচ্ছাচারিতা ও দূর্ব্যবহারের কারণে অধিদপ্তরের কন্ট্রাক্টর মনোয়ার হোসেন ও আতাউর রহমান হার্ট এ্যাটাক করে হাসপাতালে চিকিৎসাধীন।
নির্বাহী প্রকৌশলীর স্বেচ্ছাচারীতার প্রতিবাদে আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, নির্বাহী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলাম সিলেটে দায়িত্ব নেবার পর থেকে ঠিকাদারদের সাথে অসৌজন্যমুলক আচরণ শুরু করেছেন, যা উন্নয়নকর্ম সম্পন্ন করার জন্যে যথার্থ পরিবেশ নয়। এজন্যে তাকে অন্যত্র বদলি করে নতুন নির্বাহী প্রকৌশলী নিয়োগের মাধ্যমে কাজের পরিবেশ তৈরি করতে হবে। তারা বলেন, যদি কাজের পরিবেশ সৃষ্টি না করা হয় তাহলে কাজ বন্ধ করে সকল ঠিকাদারদেরকে নিয়ে কঠোর থেকে কঠোর কর্মসুচী প্রদান করা হবে।
শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর ঠিকাদার এসোসিয়েশনের সভাপতি নিরেশ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রাখাল দে, ফয়েজ খান পিয়ারা, জামাল উদ্দিন, বিশ^জিৎ দত্ত, প্রদীপ দে, সজল রায়, নিশি কান্ত দাস, সুয়েব আহমদ, নুর আহমদ, অতুল দেব, বিভু গুপ্ত, রূপক রন্জন নাগ, আরাফাত খান ইয়ামিন, শিহাবুল ইসলাম, জাহাঙ্গীর আহমদ, হাসান আহমদ, সবেদুর রহমান মুন্না, দেবাংসু দাস মিঠু, আব্দুল লতিফ রিপন, শামছুল ইসলাম মিলন, মোয়াজ্জেম আহমদ, নাসির উদ্দিন, সৌরভ,সুবীর দাস, আনোয়ার হোসেন প্রমুখ।

 

 

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন