এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ০৫ জুলাই, শুক্রবার, ২০২৪ ২২:৪৯:৪৮
সিলেটে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

যুগভেরী ডেস্ক ::: ভারতের সাথে দেশবিরোধী চুক্তি বাতিল ও দুর্নীতিবাজদের দ্রুত বিচার ও শাস্তির দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বাদ জুমআ বন্দরবাজার কোর্ট পয়েন্ট থেকে মিছিলটি শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্রা পয়েন্টে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেন, দেশ বিরোধী চুক্তি জনগণ মানেনা। এই সরকার দেশকে ভারতের অঙ্গরাজ্যে পরিণত করতে চায়। এসব চুক্তি হচ্ছে দেশ বিক্রির পায়তারা। বাংলাদেশের ভিতর দিয়ে ভারতের রেললাইন এটা আত্মঘাতী সিদ্ধান্ত। সরকার ভারতের সাথে যেসব চুক্তি করে এসেছে তা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ধ্বংস করবে। তিনি দেশ বিরোধী চুক্তি বাতিল করতে সরকারের প্রতি জোর দাবি জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নযীর আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পূর্ব সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ, মহানগর সহ সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি আরিফুল ঘশ শামীম, মহানগর সভাপতি মকবুল হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগর সাধারক সম্পাদক সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন মহানগর সেক্রেটারী আনিসুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন