এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বন্যায় ক্ষতিগ্রস্থ চারশ শ্রমজীবী শিশু পরিবারের পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক

Daily Jugabheri
প্রকাশিত ০৩ জুলাই, বুধবার, ২০২৪ ২২:২৪:৩৬
বন্যায় ক্ষতিগ্রস্থ চারশ শ্রমজীবী শিশু পরিবারের পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক

যুগভেরী ডেস্ক ::: আকবেট-এর শ্রমজীবী শিশুদের শিক্ষা ও পুনর্বাসন প্রকল্পের আওতাধীন প্রায় ৪০০ পরিবারকে নতুন কাপড় দিয়ে সহায়তা করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক। আকবেট-এর অফিসে আজ মঙ্গলবার একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট রিজিয়ন-এর রিজিওনাল প্রধান আমিনুল হক চৌধুরী এবং রিপাবলিক ইনস্যুরেন্স-এর এসভিপি ও ব্রাঞ্চ ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান চৌধুরী শ্রমজীবী শিশু ও তাদের পরিবারদের হাতে এই সহায়তা তুলে দেন। সহায়তা প্রদান অনুষ্ঠানটি পরিচালনা করেন আকবেটের নির্বাহী পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান সায়েম। শ্রমজীবী শিশুদের এই পরিবারগুলো সিলেটের সা¤প্রতিক বন্যায় বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের পক্ষ থেকে ত্রাণসামগ্রী হিসেবে ১৫০০ পিস কাপড় দিয়ে সহযোগিতা করা হয়েছে। আকবেট সিলেটের বন্যা কবলিত উপজেলা সমূহের প্রত্যন্ত এলাকায় খাদ্য সহায়তার পাশাপাশি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-এর পক্ষ থেকে বন্যার্তদের কাছে এসব নতুন কাপড় পৌছে দেয়। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক সিলেটের সা¤প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় ১০,০০০ মহিলাকে নতুন কাপড় (শাড়ি, থ্রি পিস) দিয়ে সহায়তা করেছে।

উল্লেখ্য যুক্তরাজ্যভিত্তিক সেবামুলক সংস্থা আকবেট এ বছর বন্যার শুরু থেকেই বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সহায়তায় সিলেট সদর, গোয়াইনঘাট, বালাগঞ্জ, কো¤পানিগঞ্জ, ছাতক, সুনামগঞ্জ সদর ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় বন্যার্তদের মধ্যে খাদ্য সহায়ত হিসেবে রান্না করা ও শুকনো খাবার পৌঁছে দিচ্ছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন