এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশন

Daily Jugabheri
প্রকাশিত ০২ জুলাই, মঙ্গলবার, ২০২৪ ২০:১৬:১৩
সিলেট উইমেন্স মেডিকেল কলেজ পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশন

যুগভেরী ডেস্ক ::: ভারতীয় সহকারী হাই কমিশন সিলেটের সহকারী হাই কমিশনার শ্রী চন্দ্র শেখর দে বলেছেন, বিশে^র সর্বস্থানে চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল কাজ করে যাচ্ছে। আমি আশা করি এই কলেজ থেকে শিক্ষার্থীরা চিকিৎসা বিষয়ে জ্ঞান অর্জন করে সুনামধন্য ডাক্তার হওয়ার পাশাপাশি ভালো মনের মানুষ হয়ে উঠবে। চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে হলে শিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগী হতে হবে।
তিনি আরো বলেন, শুধু নামের আগে ডাক্তার খেতাব লাগালে চলবে না, সেবার মনমানসিতা নিয়ে মানব কল্যাণে নিজেকে উৎসর্গ করতে হবে। তিনি মঙ্গলবার (২রা জুলাই) সকালে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পরিদর্শনকালে তিনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যয়নরাত ভারতীয় শিক্ষার্থী সহ অন্যান্য শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশন সিলেটের দ্বিতীয় সচিব (প্রেস, তথ্য, সংস্কৃতি, শিক্ষা ও বাণিজ্য) শ্রী মানষ কুমার মুস্তাফী, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরী, পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. জি এম মনিরুল ইসলাম (অব:), একাডেমিক কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরী, অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভুঁইয়া, ফিজিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মাসুদুল আলম, এনাটমি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রুবিনা সুলতানা প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন