এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২৪ জুন, সোমবার, ২০২৪ ০০:২৪:১৫
২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেট নগরীর ২৭নং ওযার্ড আওয়ামী লীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২৭নং ওয়ার্ডের পানিবন্দী মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। গত (২৩ জুন) বিকাল ৩টার সময় নগরীর ২৭নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাটে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এর মাধ্যমে ১০ কেজি করে চাল পানিবন্দী প্রতিটি পরিবারকে উপহার হিসেবে দিয়েছেন।

প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ অনুষ্ঠানে ২৭নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি ছয়েফ খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু’র পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও সাবেক কাউন্সিলর আজম খান, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান শাহজাহান, আব্দুল মতিন চৌধুরী, জুয়েল আহমদ, ময়নুল হোসেন, গিযাস মিয়া, মোমিনুল হক বকুল, হারুন মিয়া, ২৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শামিম আহমদ, মহানগর শ্রমিকলীগ নেতা সালাউদ্দিন আহমেদ মাছুম, আওয়ামীলীগ নেতা এনামুল হক, মাহবুব আলম মজনু, ছাত্রলীগের সভাপতি জাবের শিমুল প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন