এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সাবেক মেয়র কামরানের পরিবারের আলোচনা সভায়-প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ১৫ জুন, শনিবার, ২০২৪ ২৩:৪৫:৩৮
সাবেক মেয়র কামরানের পরিবারের আলোচনা সভায়-প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

যুগভেরী ডেস্ক ::: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে কামরান পরিবারের উদ্যোগে ২ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়।
শনিবার (১৫ জুন) সকাল ১১টায় খতমে কোরআন, মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল, আলোচনা সভা এবং শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়। মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বন্দরবাজার কালেক্টরেট জামে মসজিদের ইমাম মো. শাহ আলম।
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠকি সম্পাদক, মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের সুযোগ্য পুত্র ডা. আরমান আহমদ শিপলুর পরিচালনায় দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি। এসময় তিনি বলেন, সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান সিলেটের মাটি ও মানুষের সাথে মিশে আছেন। সিলেটবাসী এখনও বদর উদ্দিন আহমদ কামরানকে ভুলতে পারেনি। আজীবন মানুষ তাঁর কথা স্মরণ করবে। সিলেটের উন্নয়ন ও রাজনৈতিক ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেটের সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
এছাড়াও মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, এলাকার বিশিষ্ট মুরব্বীয়ান, যুব সমাজ ও পরিবারের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন