এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সেই টিলা পরিদর্শনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও সিসিক মেয়র

Daily Jugabheri
প্রকাশিত ১২ জুন, বুধবার, ২০২৪ ০০:০৯:০৩
সেই টিলা পরিদর্শনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও সিসিক মেয়র

যুগভেরী ডেস্ক :: সিলেটে টিলা ধসের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। মঙ্গলবার (১১ জুন) দুপুর ১২ টায় ঘটনাস্থল পরিদর্শন করেন তারা।

পরিদর্শনকালে ড. এ কে আব্দুল মোমেন বলেন, টিলা কেটে দেয়াল নির্মাণ করা হয়েছে। প্রাকৃতিক কোনো দুর্যোগ আসলে এখানে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে। গতকালের মর্মান্তিক ঘটনায় দুঃখ পেয়েছি । এধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমাদের সচেতন হতে হবে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, টিলা ধসের এই ঘটনায় বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস, সিটি কর্পোরেশন ও স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছেন।তিনি বলেন, পরবর্তী পদক্ষেপে জিরো টলারেন্স। জেলা প্রশাসন, স্থানীয় কাউন্সিলর ও এলাকাবাসীর সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।টিলা ধসের ঘটনায় নিহতদের পরিবার এবং আহতদের চিকিৎসার জন্য আর্থিক ও ত্রান সহায়তা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তার, সিলেট সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন