এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাফলংয়ে স্কুল ড্রেস ও ব্যাগ পেল শতাধিক শিক্ষার্থী

Daily Jugabheri
প্রকাশিত ১২ জুন, বুধবার, ২০২৪ ১৯:৫৮:২৫
জাফলংয়ে স্কুল ড্রেস ও ব্যাগ পেল শতাধিক শিক্ষার্থী

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে প্রশ্বাস ও গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির যৌথ উদ্যোগে বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমনের সভাপতিত্বে ও সদস্য সাইদুল ইসলাম’র সঞ্চালনায় বিদ্যালয়ের গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে এসব স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, সমাজকর্মী, শিক্ষানুরাগী ও পরিবেশ বন্ধু ফিরোজ মিয়া, গাজীপুর সদর মুক্তিযোদ্ধা কলেজের সহকারি অধ্যাপক এমদাদুল হক, কলাম লেখক, রসায়নবিদ ও প্রশ্বাস’র প্রধান সমন্বয়ক সাঈদ চৌধুরী, মোহাম্মদপুর মিতালী সবুজ সংঘের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, শিশু লেখক ও সমাজকর্মী নিতু চৌধুরী প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা আব্দুল মান্নান, গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা আক্তার, গোয়াইনঘাট প্রেসক্লাবের অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ছাত্তার মিয়া, লোকমান মিয়া, মানিক মিয়া, লিটু আনাম লিটন, নাসিমা বেগমসহ অভিভাবক প্রতিনিধি, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন