এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দেশের জনগণ স্থানীয় সরকারের মাধ্যমে সকল সুবিধা পেয়ে থাকেন- ইমরান আহমদ এমপি

Daily Jugabheri
প্রকাশিত ০৯ জুন, রবিবার, ২০২৪ ১৮:৩১:১০
দেশের জনগণ স্থানীয় সরকারের মাধ্যমে সকল সুবিধা পেয়ে থাকেন- ইমরান আহমদ এমপি

যুগভেরী ডেস্ক ::: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ইমরান আহমদ এমপি ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে গোয়াইনঘাট উপজেলা পরিষদের নব নির্বাচিত পরিষদেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, যে দেশের স্থানীয় সরকার যতবেশী শক্তিশালী সে দেশ ততবেশী উন্নত।

দেশের জনগণ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের মাধ্যমে সরকারের সকল সুবিধা খুব সহজে পেয়ে থাকে। এ জন্য শেখ হাসিনা সরকার স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলো ডিজিটালাইজ্ড সহ সার্বিক উন্নয়ন কাজ করেছে। এর মাধ্যমে দেশের মানুষ একদিকে যেমন সরকারি সব সুবিধা পাচ্ছে, অপরদিকে দেশের উন্নয়ন ও অগ্রগতি দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সাথে জনসম্পৃক্ততা আরও বাড়াতে হবে উল্লেখ করে এমপি ইমরান আহমদ আরও বলেন, ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান তিনি। রোববার বিকেলে গোয়াইনঘাট উপজেলা পরিষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম স্বপনের সভাপতিত্বে ও গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম’র পরিচালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েস, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা রহিম কলি, সহকারী কমিশনার (ভূমি) মো. সাইদুল ইসলাম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন