এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সিলেট আওয়ামী লীগের সাক্ষাৎ

jugabheri.com
প্রকাশিত ২১ মার্চ, বৃহস্পতিবার, ২০২৪ ১৪:৪৩:৩০
প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সিলেট আওয়ামী লীগের সাক্ষাৎ

যুগভেরী রিপোর্ট : সিলেটে দলকে আরও ঐক্যবদ্ধ ও সরকারের উন্নয়ন সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা । সিলেটের চলমান মেগা উন্নয়ন প্রকল্পগুলোর কাজে আরও গতি আনারও আশ্বাস দিয়েছেন তিনি।

গতকাল বুধবার গণভবনে সৌজন্য সাক্ষাতকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ চার নেতা এবং সিলেট সিটি মেয়রকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় সূত্র জানায়, গেল কয়েক মাস ধরে সিলেট দলীয় ঐক্যের মধ্যে বিভক্তি দেখা দেয় । জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ চার নেতার সাথে দূরত্ব তৈরি হয় সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর। ফলে মেয়র তথা সিটি করপোরেশন আয়োজিত অনুষ্ঠান এড়িয়ে চলেন আওয়ামী লীগের শীর্ষ নেতারা। দলের নেতাকর্মীরাও বিভক্ত হয়ে পড়েন দুটি বলয়ে। এই অবস্থায় গতকাল বুধবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাতের ‘শিডিউল’ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। একই সময় সাক্ষাতের শিডিউল নেন সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রণজিত সরকার। প্রধানমন্ত্রী একই সাথে ৬ জনের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন